Bangla Choti Story

বাংলা চটি গল্প

কামিনি ফুপু এল

আমি তখন ক্লাস ৯-এ পড়ি। তখন আমাদের মাঝে নতুন এক্তা ছেলে আশে। সে দেখতে অনেক ভদ্র ছিল কিন্তু তাকে দেখে বুঝা জেত যে সে এক্তা জিনিশ ছিল। যতই সে ভদ্র শাজত সে ততই শইতান। আর সেই প্রমান আমি কয়েকদিন পর পেলাম। কএকদিনের মধে তার শাহতে অনেক ভেল বন্ধুত্ব হএ গেল। সে আমার বাশার কাছেই থাকত তাই তার সাথে আমার আশা জাওয়া হত। এক দিন আমরা সেক্স নিয়ে কথা বলছিলাম। তখন দেখলাম শুধু আমি কথা বলছি কিন্তু অহহ কিছুই বলছে না। আমি জিগেশ করলাম কিরে তুই এইশব বেপারে কিছুই জানিশ না। তখন ও বলল না জানি কিন্তু এক্তা জিনশ বলব জেইতা আমি এতদিন ধরে আমার কাছে লুকিএ রেখেছি। তুই এইতা কাওকে বলবি না এই কথা তুই যদি বলিশ তাহলে বলব। আমি বললাম থিক আছে আমি কাওকে বলব না।
তখন সে তার গল্প শুরু করল। ‘আমি তখন খুব ছোট।
Bangla Choti
Choti Story
Bangla Choti kahini আমার বাবা মা তখন চাকরি করত। আমি আর আমার বাবার বোন মানে আমার ফুপু দুইজন মিলে বাসায় থাকতাম। আমার বয়স তখন ৯ আর ফুপুর ১৪। ১৪ হলে কি হবে ফুপু শরীর একাবারে ফাটাফাটি ছিল দেখলি কোন ছেলেরটা দারিয়ে জেত এমন শরীর ছিল। আমি তখন যৌন কি জিনিস বুঝতাম না। এক দিন টিভি দেখছিলাম তখন ইংলিশ ছবি হচ্ছিল ওখানে একটা ছেলে একটা মেয়ে চুমাচুমি করছিল। আমি আপুকে বললাম দেখ ওরা কি করে আর হাসতে থাকলাম। আপু তখন বল যে এইটা এক ধরনের আদর। ওহ! আমি বললাম কই আমাকে তো কেউ করে না। তখন ফুপু বলল কই আমিতো করি। আমি বললাম কই আমাকে এই ভাবে কেউ করে না।
তখন ফুপু কাছে এসে আমাকে চুমু দিল। আমার কাছে কেমন যেন লাগল আমি হেসে দিলাম তেরপর ফুপুও হেসে দিল।
তারপর থেকে আমরা সারাদিন খালি চুমু চুমু খেলা খেলতাম। একদিন ইংলিশ ছবি দেখছিলাম তখন পুরা ভাল ভাবে দেখাই আমি তারাতারি ফুপুকে ডাকলাম দেখার পর আমরাও চেষ্টা করলাম। তখন আমাদের প্রথম চুমা হয়। এমন করতে করতে আমাদের বয়স বেরে গেল। আমরা যৌবন হতে শুরু করলাম আর আমার ফুপু আর সুন্দর। ফুপু একদিন আমাকে গোসল কারছিল তখন আমার ধনটা ধরে বলল তোমারটা তো অনেক বড় আর অনেক মটা। আমি বললাম কেন এমন ভাবে বলছ জেন তুমার নেই ফুপু বলল হাআআআ আমি হেসে দিলাম বললাম বুঝছি তো কর কীভাবে? আমাদের অন্য একটা জিনিস আছে। আমি বললাম তাই নাকি দেখাও না তখন বলল না এইসব দেখাই না। তখন ধাম করে আমি হাত দিয়ে দিলাম আরে আশলেই তো কিছুই নেই। আর ফুপু চিৎকার করতে শুরু করলো। আমি গরথে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। আর তখন ফুপু হমমমমম আহহহহহ করে আওাজ করতে শুরু করলো। আমি ভই পেলাম তাই হাত সরিয়ে দিলাম। তারপর থেকে আর কিছুই হল না।
একদিন ফুপু আমাকে গোসল করাছিল তখন তিনি বের হতে চাঁচিলেন আমি বললাম কই যাও ফুপু বলল হিশু ধরেছে আমি বললাম এখানে কর আমি দেখব না। ফুপু আমার কথা শুনে বশে পরল আর আমি পিছন থাকিয়ে ছিলাম যখন আওয়াজ শুনলাম তখন পিছনে থাকালাম। তাকিয়ে দেখি ফুপু নিছে বশে মুথছে আমি কাছে গেলাম। কাছে যেয়ে ফুপুকে জরিয়ে ধরলাম কারণ আমি এতদিনে যৌন জিনিশটা শিখে ফেলছি এবং আমার আর ফুপুর সম্পর্ক আমি আর মধুর করতে চাই। আমার জরিয়ে ধরাটা দেখে ফুপু চিৎকার করতে লাগলো কিন্তু এত দিনে তার আমি জেনে গেছি। সাথে সাথে তার মুখে চুমু বসিয়ে দিলাম এবং ভদাই আঙ্গুলি করতে লাগলাম। ফুপু পরিকল্পনের মতন কাজ করতে থাকল। ফুপু তার হাত আমার চুলে রেখে আহহহহহ হুউউউউউ হমমমম করে মজা নিতে থাকল আর আমি আঙ্গুলি করতে থাকলাম। যখন মাল পড়ল আমি সাথে সাথে ফুপুকে ফ্লুর শুয়ে দিলাম তার দুধ দুটো ধরে টিপতে থাকলাম আর চুস্তে থাকলাম। তার শরীরে লাফিএ পরলাম এত দিনের ত্রিশ্না আমি ইচ্ছে মতন মিতালাম। এক্তা হাত তার এক দুধে আরেক্তা দুধ হছে আমার মুখে। অনেক্ষন চুষলাম। ফুপু দেখে অবাক হএ বলল বাবাহ এই বয়শে এত বড় গত কাল দেখতে পারি নাই অন্ধকারের জন্য। বলেই আমার ধিন ছুস্তে লাগ্ল। হতাথ করে আমার পুর ধন বিতরে নিএ নিল।
জেই ভাবে কাছিল দেখে মনে হছিল যেন ললিপপ খাছে। আমার খারা ধনটাকে নিয়ে মুখে ঢুকিয়ে দিল। আর চুষতে থাকল সে আহহ!! কি আরাম। অনেক্ষন চুষতে থাকল যতক্ষণ মাল না পরে আর আমি বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না তাই মুখে ছেরে দিলাম। এইবার তাকে শুয়ে আমার ধন তার লাল তক তকে জনিটাই ধুকালাম। তারপর রাম থাপউন। দুই হাতে দুইতা দুধ তিপছি আর অইধিক দিয়ে রাম থাপান তাপাছি। প্রাই ১৫ ২০ শময় ধরে করছিলাম। অনেক খন সেক্স করার ভদা থেকে বের করে তার মুখে ছের দিলাম। ছের দিয়ে শুয়ে পরলাম বিছানাই পরে কামিনি ফুপু এল তারপর ফ্রেঞ্ছ ছুমা দিতে লাগলাম’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Bangla Choti Story © 2017 Frontier Theme